1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ, মহাসড়ক অবরোধ ও লিকু গাজীর পদত্যাগ দাবি  বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালক আরমান শেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ মুকসুদপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী দিনে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় জেলা প্রশাসক পদের জন্মদিন: মুকসুদপুরে দরিদ্র্য জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্হান এর মাদারীপুরে দালাল চক্রের হাত থেকে সরকারী কোটি কোটি টাকা রক্ষা টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালক আরমান শেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ 

নগরকান্দায় তুচ্ছ ঘটনায় মাদ্রাসার দুই এতিম ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ

  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১০৭ Time View

বেলায়েত হোসেন লিটন
বিশেষ প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় মাদ্রাসার এতিম দুই শিক্ষার্থীকে মার পিটের অভিযোগ পাওয়াগেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে  উপজেলার বিলগোবিন্দপুর মাদ্রাসা ও এতিমখানার দুই শিক্ষার্থী কে পিটিয়ে আহত করেছে আতিক শেখ নামের এক দোকান্দার।

জানাগেছে গত শনিবার বিকালে বিলগোবিন্দপুর মাদ্রাসা ও এতিমখানার দুই শিক্ষার্থী লিয়ন বিশ্বাস এবং জিসান কে তুচ্ছ ঘটনায় পিটিয়ে আহত করেছে আতিক শেখ ও কাদের সরদার এবং তাদের সাথে  থাকা লোকজন।

লিয়ন ও জিসান মাদ্রাসা সংলগ্ন আতিক শেখ এর মুদি দোকানে যায় চকলেট কিনতে। মুদি দোকানদার আতিক শেখ দুই মাদ্রাসা শিক্ষার্খীকে তাদের দেওয়া টাকার চেয়ে বেশী চকলেট নেওয়ার অ়ভিযোগে মারপিট করে। এক পর্যায়ে তারা দোকানে থাকা শলা দিয়ে দুই মাদ্রাসা শিক্ষার্থী কে বেদম মারপিট করে গুরুতর আহত করে।

এই ঘটনায় কোন বিচার না হওয়ায় মঙ্গলবার দুপুর ১২ টায় বিল গোবিন্দপুর মাদ্রাসা ও এতিমখানার শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক নগরকান্দা প্রেসক্লাবে এসে মারপিটের ঘটনা বর্ণনা করেন। ঘটনা বর্ণনানার সময় অভিভাবক জালাল বিশ্বাস কান্নায় ভেঙ্গে পড়েন। এঘটনায় মোঃ জালাল বিশ্বাস নগরকান্দা থানায় একটি অভিযোগ করেছে।
বিল গোবিন্দপুর মাদ্রাসার পরিচালক মোঃ ইসমাইল হোসেন বলেন,আমাদের মাদ্রাসার দুই শিক্ষার্থী কে মারপিটের ঘটনায় আমরা নগরকান্দা থানায় অভিযোগ দায়ের করেছি। আহত দুই শিক্ষার্থী তাদের মারপিটের লোমহর্ষক কাহিনী বর্ণনা করেন। নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুর রহমান বলেন, এই ঘটনায় অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho