1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ, মহাসড়ক অবরোধ ও লিকু গাজীর পদত্যাগ দাবি  বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালক আরমান শেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ মুকসুদপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী দিনে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় জেলা প্রশাসক পদের জন্মদিন: মুকসুদপুরে দরিদ্র্য জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্হান এর মাদারীপুরে দালাল চক্রের হাত থেকে সরকারী কোটি কোটি টাকা রক্ষা টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালক আরমান শেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ 

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে জেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধা

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৮ Time View

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণ শ্রদ্ধা জানিয়েছেন।

দিবসটি উপলক্ষে বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯ টায় গোপালগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে জেলা প্রশাসন শ্রদ্ধা জানিয়েছেন। এরপর জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা, পিপিএম -এর নেতৃত্বে জেলা পুলিশ প্রশাসন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. মুন্সী আতিয়ার রহমানের নেতৃত্বে জেলা পরিষদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, গোপালগঞ্জ পৌর পরিষদ সহ জেলায় অবস্থিত সকল সরকারি ও বেসরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পৃথক- পৃথকভাবে পুষ্প মাল্য অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে সকলে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর সকাল ১০টায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

এসময় জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আজহারুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ শামছুল আরেফীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোছাঃ নাজমুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম কবির, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলার অন্যান্য উপজেলায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho