1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটালীপাড়ায় দুই পক্ষের রোষানলে মুখ থুবড়ে পড়েছে সেবামূলক প্রতিষ্ঠান সিএইচসিপি, সুবিধাভোগীদের ক্ষোভ প্রকাশ অন্তবর্তীকালীন সরকারের আমলে ক্রীড়াঙ্গনে বইছে জয়ের সুবাতাস  স্বপ্নপুরের উদ্যোগে মুকসুদপুরের তিনটি রাস্তার দুইপাশে তিন হাজার দুইশটি তালবৃক্ষ রোপণ করা হয়। মাদারীপুরে সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ইতালি যাওয়ার পথে ট্রলার ডুবিতে মাদারীপুরের ৩ যুবকের মৃত্যু, পরিবারে শোকের মাতন  ফরিদগঞ্জে গৃদকালিন্দিয়া কলেজ প্রতিষ্ঠাতাদের নিয়ে বৈষম্যের প্রতিবাদে স্থানীয়দের মানববন্ধন গোপালগঞ্জে পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অজ্ঞাত মৃত ব্যক্তির দাফন সম্পন্ন  ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরণে ইউপি চেয়ারম্যানের নয়-ছয় করার অভিযোগ রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, লেখক ও সাংবাদিক এস এম জাহাঙ্গীর হোসেনের জানাযা ও দাফন সম্পন্ন

মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব

  • Update Time : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ১৯০ Time View

শহিদুল ইসলাম ঃ
“প্রতিবন্ধীদের অবহেলা নয় সঠিক পরিচর্যাই পারে ওদের স্বাভাবিক জীবন ফিরিয়ে আনতে”

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মাটিয়া ব্রিজ লোহাইড় মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ জুলাই) সকালে, মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার আয়োজনে এবং সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায়, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মোঃ আতিয়ার রহমান মুন্সী।
মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নাজনীন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, গোলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ হোসেন, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলা টিভির প্রতিনিধি তারিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আঃ সালাম মোল্লা। এসময়ে আরো উপস্থিত ছিলেন,দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি ও মুকসুদপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক দৈনিক সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিনিধি বাদশাহ মিয়া, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সহ-দপ্তর সম্পাদক ও সমকন্ঠের প্রকাশক আরটি হাসান, সাপ্তাহিক বাংলার নয়ন পত্রিকার প্রতিনিধি জসিমউদ্দীন সহ প্রমূখ। প্রতিষ্ঠানটির নিবন্ধন নম্বর (যুউঅ/গোপা/২০১৭-৮৭) হাতে পাওয়ায় কেক কেটে আনন্দ উৎসব করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho