1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটালীপাড়ায় দুই পক্ষের রোষানলে মুখ থুবড়ে পড়েছে সেবামূলক প্রতিষ্ঠান সিএইচসিপি, সুবিধাভোগীদের ক্ষোভ প্রকাশ অন্তবর্তীকালীন সরকারের আমলে ক্রীড়াঙ্গনে বইছে জয়ের সুবাতাস  স্বপ্নপুরের উদ্যোগে মুকসুদপুরের তিনটি রাস্তার দুইপাশে তিন হাজার দুইশটি তালবৃক্ষ রোপণ করা হয়। মাদারীপুরে সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ইতালি যাওয়ার পথে ট্রলার ডুবিতে মাদারীপুরের ৩ যুবকের মৃত্যু, পরিবারে শোকের মাতন  ফরিদগঞ্জে গৃদকালিন্দিয়া কলেজ প্রতিষ্ঠাতাদের নিয়ে বৈষম্যের প্রতিবাদে স্থানীয়দের মানববন্ধন গোপালগঞ্জে পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অজ্ঞাত মৃত ব্যক্তির দাফন সম্পন্ন  ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরণে ইউপি চেয়ারম্যানের নয়-ছয় করার অভিযোগ রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, লেখক ও সাংবাদিক এস এম জাহাঙ্গীর হোসেনের জানাযা ও দাফন সম্পন্ন

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বিচারপতি মো. জাকির হোসেনের শ্রদ্ধা

  • Update Time : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৬৩ Time View

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. জাকির হোসেন।

আজ শুক্রবার (২৮ অক্টোবর) বেলা ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এসময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম হেদায়েতুল ইসলাম, সিনিয়র সহকারী জজ মো.মেহেদী হাসান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর সহ জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিচারপতি মো. জাকির হোসেন বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho