1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ফরিদগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১৭ তম কারা মুক্তি দিবস উপলক্ষ্যে বিরাট জনসভা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতির ওপর সন্ত্রাসী হামলা গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতির ওপর সন্ত্রাসী হামলা গোপালগঞ্জের নতুন ডিসি মুহম্মদ কামরুজ্জামানকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা অসুস্থ পিতার সুস্থতা কামনায় দোয়া চাইলেন কন্যা খাদিজা হাসান মসজিদ উন্নয়নের টি.আর বরাদ্দের অর্থ আত্মসাৎ এর অভিযোগ এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নগরকান্দায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকে অপসারণের দাবীতে মানববন্ধন

বঙ্গবন্ধু ত্যাগের রাজনীতি করতেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে___শেখ সেলিম এমপি,মোহাম্মদ ফারুক খান এমপি

  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৭২ Time View

কে এম সাইফুর রহমান/ শহিদুল ইসলাম শহিদ ঃ

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভোগের নয়, ত্যাগের রাজনীতি করতেন। দেশ ও জনগণের কল্যাণ চাইতেন। তিনি যদি নিজের কথা ভেবে পশ্চিম পাকিস্তানীদের দেওয়া সুযোগ-সুবিধা ভোগ করতেন তাহলে আজ হয়তোবা আমরা স্বাধীনতা অর্জন করতে পারতাম না। পরাধীন থেকে থাকতাম। তিনি সামর্থ্য থাকা সত্ত্বেও ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র ব্যবহার করেননি। তার ত্যাগেই আমরা স্বাধীন সার্বভৌম লাল সবুজের মানচিত্র পেয়েছি। তার সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাবার আদর্শে উদ্বুদ্ধ হয়ে সঠিক নেতৃত্ব দিয়ে স্বাধীন বাংলাদেশকে সঠিক পথে পরিচালিত করছেন। শত বাঁধা বিপত্তি উপেক্ষা করে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে চলেছেন। স্বাধীনতার স্বপক্ষের শক্তিদের সাথে নিয়ে দেশকে তলাবিহীন ঝুড়ি থেকে আজ স্বয়ংসম্পূর্ণ করেছেন। বিশ্ব দরবারে আজ বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে রুপান্তরিত করতে নিরলস ভাবে কাজ করছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিম এমপি ও মোহাম্মাদ ফারুক খান এমপি মহোদয় এসব কথা বলেন। পরে তিনি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন। গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি হলেন মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পুনরায় মনোনীত হলেন কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি হলেন গোলাম কবির, সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু ‘র নাম ঘোষণা করেন। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক -১ এম বদরুল আলম বদর, এবং যুগ্ম সাধারণ সম্পাদক -২ আলহাজ্ব মুশফিকুর রহমান লিটনকে মনোনীত করা হয়।

এসময় প্রধান অতিথি সকলকে স্বাধীনতার স্বপক্ষে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধীদেরকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

এর আগে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, শিল্প ও বাণিজ্য উপ-কমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের এমপি নার্গিস রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মুন্সী আতিয়ার রহমান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু,পৌর মেয়র শেখ রকিব হোসেন প্রমুখ। এছাড়াও গোপালগঞ্জ জেলা সহ পাঁচ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী দলে দলে যোগদান করে উক্ত সম্মেলনকে সাফল্যমন্ডিত করে তোলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho