1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ফরিদগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১৭ তম কারা মুক্তি দিবস উপলক্ষ্যে বিরাট জনসভা

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় কর্মী সভা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৮ Time View

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে টুঙ্গিপাড়ায় কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

এছাড়া সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আসনের উন্নয়ন বিষয়ক মনোনীত প্রতিনিধি সাবেক সচিব মোহাম্মদ শহীদ উল্লা খোন্দকার, গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেন, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আয়নাল হোসেন, উপজেলা চেয়ারম্যান শ্রী বিমল কৃষ্ণ, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো.বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ গোপালগঞ্জ জেলা, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মী সভায় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৮ সালে জাতীয় নির্বাচন কালীন সময়ে কোটালীপাড়ায় সর্বশেষ জনসভা করেছিলেন শেখ হাসিনা। কোটালীপাড়া তার নির্বাচনী এলাকা হলেও কর্ম ব্যস্ততা ও করোনা মহামারীর কারণে দীর্ঘদিন আসতে পারেননি তিনি। তাই এবার কোটালীপাড়ায় আসার ইচ্ছা প্রকাশ করেছেন এবং সেখানে আওয়ামী লীগের আয়োজনে এক জনসভায় বক্তব্য রাখবেন তিনি। এসময় শেখ হেলাল উদ্দিন এমপি প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিভিন্ন নির্দেশনা দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho