1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ফরিদগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১৭ তম কারা মুক্তি দিবস উপলক্ষ্যে বিরাট জনসভা

গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিবের ব্যক্তিগত উদ্যোগে ইমাম- মুয়াজ্জিন ও পরিচ্ছন্ন কর্মীরা পেলেন ঈদ উপহার

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৪৭ Time View

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোপালগঞ্জ পৌর সভার মানবিক মেয়র শেখ রকিব হোসেনের ব্যক্তিগত উদ্যোগে নিজের সঞ্চিত ও পৌর সভা থেকে সম্মানী বাবদ প্রাপ্ত অর্থ ইমাম-মুয়াজ্জিন ও পরিচ্ছন্ন কর্মীদের মাঝে ঈদ উপহার (নগদ অর্থ) হিসেবে বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে
পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে পৌর মেয়র শেখ রকিব হোসেন পৌর এলাকার বিভিন্ন মসজিদে চুক্তি ভিত্তিক নিয়োগ প্রাপ্ত ইমাম-মুয়াজ্জিন ও পৌর সভার পরিচ্ছন্নকর্মী সহ মোট ১২৪ জনের প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেন।

এসময় পৌর নির্বাহী কর্মকর্তা এ এইচ এম রকিবুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান, পৌর কাউন্সিলর আল-আমিন ইসলাম, শরিফুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র শেখ রকিব হোসেন জানান, “ভোগে নয়, ত্যাগেই শান্তি” রমজান আমাদের সেই শিক্ষা দান করে। এছাড়াও বঙ্গবন্ধু যেমন গরিব, দুঃখী, অসহায় ও মেহনতী মানুষের পরম বন্ধু ছিলেন। ঠিক তেমনি সেই পরিবারের একজন হয়ে আমি আমার সাধ্য অনুযায়ী ইমাম মুয়াজ্জিন ও পরিচ্ছন্ন কর্মীদের জন্য সামান্য কিছু করার চেষ্টা করেছি মাত্র। ভুলে গেলে চলবে না কাফনে কিন্তু কোন পকেট থাকেনা। আমি আমার সঞ্চিত অর্থ বরাবরের মতো মানব সেবায় ব্যয় করবো। সেই সাথে ইমাম-মুয়াজ্জিন ও পরিচ্ছন্নকর্মীদেরকে প্রতিবছরই ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) দিবো। ইনশাআল্লাহ আগামী রোববার সদর উপজেলার ১৬০ টি মসজিদের ৩২০ জন ইমাম-মুয়াজ্জিনকেও এ উপহার দেওয়া হবে। মহান আল্লাহ পাক সেই তৌফিক দান করুন। আমীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho