1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ইতালিতে পাঠানোর নামে লিবিয়ায় নিয়ে জিম্মি করে লক্ষ লক্ষ গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

নেতা বা জনপ্রতিনিধি নয় মানবতার ফেরিওয়ালা হয়ে ঈদ উপহার নিয়ে দুঃস্থদের পাশে দাঁড়ালেন প্রবাসী আকাশ মিয়া

  • Update Time : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ২৫২ Time View

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় সাত শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার দিয়ে পাশে দাঁড়ালেন আসমক কোম্পানি লিঃ মরিশাস এর পক্ষ থেকে প্রবাসী আকাশ মিয়া‌।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় তার নিজ বাড়ী আলফাডাঙ্গা উপজেলার ঝাটিগ্রামে এই উপহার সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করে স্থানিও ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন সহ আকাশ মিয়ার পরিবারের সদস্যরা।

ঈদ উপহার শাড়ী, লুঙ্গি, ও ৫ কেজি চাউল পেয়ে আনন্দে উচ্ছ্বসিত অসহায় দুঃস্থরা। তারা বলেন, আকাশ মিয়ার মাধ্যমে আমরা প্রতি মাসেই ৫ কেজি করে চাউল সহ যে কোন সময়ে কোন সমস্যার কথা বললে সে আমাদের পাশে থাকে, তাই আকাশ মিয়া সহ আসমক কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন আদমজির জন্য দোয়া করি তারা যেনো আমাদের পাশে সব সময় থাকতে পারেন।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রবাসী আকাশ মিয়ার পিতা মো.জাকির হোসেন মিয়া, সমাজ সেবক মো.আশিকুর রহমান আশিক, সমাজ সেবক আলহাজ্ব দবির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান, ইউপি সদস্য জাকির মিয়া, মর্জিনা, প্রমুখ। উল্লেখ্য গত দুই বছর আগে থেকেই আসমক কোম্পানি লিমিটেডের মাধ্যমে দুই উপজেলার ৭০০ অসহায় দুঃস্থদের তালিকা করে কার্ড করে দিয়েছে যার মাধ্যমে প্রতিমাসেই একবার করে এই অসহায় মানুষ এখাদ্য সহায়তা পায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho