1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালিতে পাঠানোর নামে লিবিয়ায় নিয়ে জিম্মি করে লক্ষ লক্ষ গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

মধুখালীতে শ্রেণিকক্ষে কিশোর ও তার পিতাকে পাশবিক নির্যাতনকারী মূল হোতা রুমা গ্রেফতার।

  • Update Time : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৭০ Time View

বেলায়েত হোসেন লিটন
বিশেষ প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে এক শিক্ষিকা কতৃক পিতা পুত্রকে স্কুলের শ্রেণী কক্ষে আটকিয়ে অমানুষিক নির্যাতন করে। ভাইরাল হওয়া
সেই শিক্ষিকাকে গ্রেফতার করেছে আইনশৃংখলা বাহিনী।

এ ঘটনায় জেলা পুলিশের উদ্যোগ বুধবার দুপুরে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
এদিন সাংবাদিকদের বিভিন্ন তথ্য প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস শেখ মোঃ আব্দুল্লাহ বিন কালাম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার সুমন কর।

প্রেস ব্রিফিং এ জানানো হয়
ফরিদপুরে শ্রেণিকক্ষে কিশোর ও তার বাবাকে পাশবিক নির্যাতনকারী দলের মূল হোতা রুমা আক্তার ১৭ মার্চ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় ইয়ামিন মৃধা ওরফে রাজু  ও তার পুত্র রাজন মৃধা কে আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে রুমার নেতৃত্বে তার আপন ভাই কুতুব উদ্দিন সহ আরো ৮-১০ জন ইভা খাতুনকে ধর্ষণের অভিযোগ তুলে পাশবিক নির্যাতন করে। ইয়ামিন মৃধা ওরফে রাজু এর মেয়ে ইভা খাতুন (৮) আড়ুয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। 
ইভা খাতুন এর মা জীবিত না থাকায় তার স্কুলের সহকারি শিক্ষক ইসরাত জাহান লিপি তাকে অত্যাধিক স্নেহ করতেন। সহকারী শিক্ষক ইসরাত জাহান লিপি ইতোপূর্বে ইভা খাতুনকে তার হেফাজতে রেখে লালন পালনের জন্য ইভা খাতুনের পিতার নিকট প্রস্তাব দেয়। ১৪ মার্চ স্কুল ছুটির পর ইভা খাতুন উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসরাত জাহান লিপি এর ফরিদপুরের বাসায় চলে যায়। উক্ত ঘটনায় ইং ২০ মার্চ কুতুব উদ্দিন সহ অজ্ঞাতনামা ৮/৯ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মধুখালী থানার
মামলা নং ১৬, তারিখ-২০ মার্চ ২০২৩ ইং, ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৫০৬ পেনাল কোড রুজু হয়। একই তারিখ এজাহারনামীয় ১নং আসামী কুতুব উদ্দিনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। এজাহারনামী অপর দুই আসামী ফয়সাল ও জহিরুল গত ইং ২৩ মার্চ বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পন করে জামিন লাভ করে। পরবর্তীতে ২৫ মার্চ মারধরের ঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিও চিত্রে শ্রেণী কক্ষে ডাস্টার হাতে নির্যাতনকারী আসামী রুমাকে গত ১৬ মে সন্ধ্যায় মাঝকান্দি মোড় হতে গ্রেফতার করা হয়।
এখন পর্যন্ত গ্রেফতারকৃত আসামী: ১। কুতুব উদ্দিন (৩৬), পিতা-নাজিম উদ্দিন ২। ফয়সাল (২০), পিতা-আসাদুল ৩। জহিরুল (১৯), পিতা- শাজাহান,৪। ফরমান মোল্লা (২১), পিতা-মৃত আসাদুল মোল্লা, ৫। সজীব মোল্লা (২২), পিতা-শাহজাহান মোল্লা, সর্বসাং-মাঝকান্দি, ৬। জুবায়ের শেখ (২০), পিতা-নবিয়াল শেখ, ৭। হাসিব ভূইয়া (২০), পিতা-নুর ইসলাম ভূইয়া, উভয়সাং-শিবরামপুর, ৮। মোঃ খালিদ মোল্লা(১৯), পিতা-মোঃ সাহিদ মোল্লা এবং সর্বশেষ ৯। রুমা, পিতা-নাজিম উদ্দিন সাং-মাঝকান্দি,সর্ব থানা-মধুখালী, জেলা-ফরিদপুর।
এ পর্যন্ত মোট নয়জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho