1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
নগরকান্দায় জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হয়েছে দৈনিক খোলাচোঁখ পত্রিকার সম্পাদকের জন্মবার্ষিকী গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপারের সভাপতিত্বে কল্যাণসভা অনুষ্ঠিত ইতালিতে পাঠানোর নামে লিবিয়ায় নিয়ে জিম্মি করে লক্ষ লক্ষ গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা

বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের শ্রদ্ধা

  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬২ Time View

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হায়দার আলী খোন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবু ইব্রাহীম, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. সাইদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন, ল্যান্ডসার্ভে ট্রাইবুনালের বিচারক মো. মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ মো. মেহেদী হাসান, সিনিয়র সহকারী জজ মো. কামরুজ্জামান, জেলা লিগ্যাল এইড অফিসার মো. শফিকুল ইসলাম, সহকারী জজ মাসুমা রহমান, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বিচারপতি মো. মোস্তাফিজুর বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho