1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ইতালিতে পাঠানোর নামে লিবিয়ায় নিয়ে জিম্মি করে লক্ষ লক্ষ গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

মুকসুদপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যত্রুমের উদ্বোধন

  • Update Time : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৩৩৩ Time View

শহিদুল ইসলাম ঃ
২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রমোদনা কার্যত্রুমের আওতায় সরিষা,সূর্যমূখী,চিনাবাদাম,
গম,ভুট্রা,খেসারী,মসুর,মুগ ও পিয়াজ ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে মুকসুদপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৯ অক্টোম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় ফারুক খান মিলনায়তনে মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস,এম ইমাম রাজী টুলু”র সভাপতিত্বে এবং কৃষি উদ্ভিদ সংরক্ষনে কর্মকর্তা রুহুল কুদ্দুস আহম্মেদের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কাবির মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো: বাহাউদ্দীন শেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো:: রবিউল আলম সিকদার, মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাহিদুর রহমান টুটুল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: রবিউল ইসলাম মোল্যা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও কাশালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুকসুদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: হুজ্জত হোসেন লিটু মিয়া ও মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কাজী মো: ওহিদুল ইসলাম প্রমূখ। এছাড়া অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক ও বিশিষ্ঠ ব্যক্তিবর্গ এবং বিভিন্ন দলের নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকগণ এবং ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন।
মুকসুদপুর উপজেলায় ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে
মুকসুদপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উদ্যোগে ২৯৭০ জন কৃষককের মাঝে বীজ, ডিএমপি ও এমওপি সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho