1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ইতালিতে পাঠানোর নামে লিবিয়ায় নিয়ে জিম্মি করে লক্ষ লক্ষ গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

আপনাদের সহযোগিতায় ভাল কিছু করতে চাইঃ বন্দর ইউএনও

  • Update Time : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১২৩ Time View

বন্দর প্রতিনিধি
বন্দর উপজেলা পরিষদের সদ্য যোগদানকারী নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলামকে ফুলেল অভ্যর্থণা জানিয়েছে বন্দরের শিল্পীবৃন্দ। ১১ ডিসেম্বর সোমবার বেলা ১টায় বন্দর উপজেলা শিল্পকলা একাডেমি’র সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু’র নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে এ অভ্যর্থণা জানানো হয়। এ সময় বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তথা শিল্পকলা একাডেমি’র সদ্য নিবন্ধনকৃত সদস্য সালিমা হোসেন শান্তা,একাডেমি’র সংগীত শিক্ষক সাবেক কার্যকরি সদস্য মিতু মোর্শেদ, তবলা প্রশিক্ষক সাগর চন্দ্র দাস,সিনিয়র কি-বোর্ডিষ্ট সাবেক কার্যকরি সদস্য শেখ তাফসির আহমেদ,প্যাডিষ্ট মোঃ আরমান,কন্ঠশিল্পী হুমায়ারা জাহান ছোঁয়ামনিসহ অন্যান্য শিল্পীবৃন্দ। ফুলেল অভ্যর্থণাকালে উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলাম বলেন,শিল্প-সংস্কৃতি আমার পছন্দের একটি দিক। শিল্প-সংস্কৃতি না থাকলে সমাজ কলুষিত হয়ে যায়। যার মধ্যে শিল্প-সংস্কৃতি বিরাজ করে সে নিঃসন্দেহে ভাল মানুষ। যে কোন সহযোগিতার জন্য আপনারা আমাকে পাবেন। শিল্পীরা বাজেট বা অর্থনৈতিক কারণে পিছিয়ে থাকে সেই দিক থেকে আমি সর্বাত্নক আপনাদের পাশে থাকবো। আপনাদের সহযোগিতায় আমি ভাল কিছু করতে চাই।
আমরা বিল দেই অথচ গ্যাস পাইনা এটা
আমাদের উপর অন্যায় করা হচ্ছে
———-মাহমুদনগরে মানববন্ধনে বক্তারা
বন্দর প্রতিনিধি
‘‘বিল দেই গ্যাস নেই,মানবোনা কিছুতেই’’ এইশ্লোগানকে সামনে রেখে গ্যাস সংকট নিরসনের দাবিতে মানববন্ধন করেছে মাহমুদনগর এলাকাবাসী। ১১ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় বন্দরের ২০ নাং ওয়ার্ডের মাহমুদনগর বড় মসজিদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাব্বির আহমেদ সেন্টু’র সার্বিক তত্ত্বাবধানে মানববন্ধনে সভাপতিত্ব করেন মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির। এতে বক্তব্য রাখেন ইঐউঝ অপরাধ প্রতিরোধ কল্যণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোমেন ইসলাম, মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,শাহজাহান সেক্রেটারি,ওয়ালিদ উল্লাহ,নাসির আহমেদ শিপন,মোঃ জসিম উদ্দিন,শিউলী বেগম,নূরজাহান বেগম,ফাতেমা বেগম ও কহিনূর বেগম। এ সময় উপস্থিত ছিলেন মোঃ সফিকুল ইসলাম,কামাল হোসেন,দুলাল গোসেন,বায়োজিদ ইসলাম,দীল মোহাম্মদ,আমান হোসেন,মোঃ রাসেল,অন্তর,খটা মিয়াসহ এলাকার সর্বস্তরের নারী-পুরুষ,আবাল বৃদ্ধ বনিতা। মানববন্ধনে বক্তারা বলেন,আমরা বিল দেই অথচ গ্যাস পাইনা এটা আমাদের উপর অন্যায় করা হচ্ছে। যদি গ্যাসই না দেয়া হয় তাহলে বিল কেনো নেয়া হয়? তারা আরা বলেন,২০নং ওয়ার্ডের মাহমুদনগর এলাকাটি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের চারজন জনপ্রতিনিধির অধীনে। একজন মাননীয় মেয়র,দ্বিতীয়জন এই আসনের সংসদ সদস্য,তৃতীয়ত অত্র ওয়ার্ডের কাউন্সিলর এবং চতুর্থত মহিলা কাউন্সিলর কেউই আমাদের গ্যাস সংকট নিয়ে মাথা ঘামায়নি। আমরা ৩বছর ধরে গ্যাস পাইনা ভাল-মন্দ খেতেও পারিনা। মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমাদের অভিভাবক। দেশে অজস্র উন্নয়ন হয়েছে আপনার মাধ্যমে। আপনার উন্নয়নের ফিরিস্তি বলে শেষ করা যাবেনা। আমরা চাই গ্যাস নিয়েও আমাদেরকে একটা সুষ্ঠু সমাধা দিন আমরা আর না খেয়ে থাকতে চাইনা।
বন্দর থানা প্রেসক্লাবের সদস্য পদ
পেলেন ৩ পেশাদার সাংবাদিক
বন্দর প্রতিনিধি
বন্দর থানা প্রেসক্লাবের প্রাথমিক সদস্য পদ পেলেন পেশাদার ৩ সাংবাদিক। ১১ ডিসেম্বর সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করা হয়। পদপ্রাপ্তরা হচ্ছেন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এস এর বন্দর প্রতিনিধি সুমন হাসান,জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার নিজস্ব সংবাদদাতা মোঃ মনির হোসেন ও দৈনিক অগ্রবাণী পত্রিকার নিজস্ব প্রতিনিধি মোঃ শামীম। সদস্য পদ পাওয়ায় তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন বন্দর থানা প্রেসক্লাবের সদ্য নির্বাচিত সভাপতি সাব্বির আহমেদ সেন্টু ও সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ মিয়া। এ সময় ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শাকির আহমেদ বাপ্পী,অর্থ সম্পাদক নূর-এ-আজাদ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিতু মোর্শেদ ও আকরাম হোসেনও উপস্থিত ছিলেন।
নিখোঁজের ৫দিন পর
বন্দরে মিশুক চালকের
অর্ধগলিত লাশ উদ্ধার
বন্দর প্রতিনিধি
নারায়ণগঞ্জের বন্দরে অবশেষে মিশুক চালক জাকির হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৫ দিন পর সোমবার (১১ ডিসেম্বর) দুপুর ২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর কবরস্থান সংলগ্ন একটি জমি থেকে অর্ধগলিত অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধার করা হয়। সুরতহাল শেষে নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত জাকির হোসেন সুদূর লালমনিরহাট জেলার আদিতমারী থানার দিগলটারি গ্রামের দিনমজুর আলম বাদশা মিয়ার ছেলে। সে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কদম রসুল কলেজ মাঠপাড়া এলাকার বীরমুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়ার বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকতো। সূত্র মতে, গত ৬ ডিসেম্বর বুধবার বিকেল ৫টায় জাকির হোসেন জীবিকার তাগিদে তার পিতার মিশুক নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তার ব্যবহারকৃত ০১৭৭২০৫০৮৬৬ ও ০১৯৬১৭১১০৩৭ নাম্বার মোবাইল ফোন দুইটি বন্ধ পাওয়া যায়। অনেক স্থানে খোজাখুজি করে নিখোঁজ যুবকের কোন হদিস পাওয়া যায়নি। এ ব্যাপারে নিখোঁজের পিতা আলম বাদশা গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছে। যার জিডিনং- ৩৫৬ তাং ৭-১২-২৩ইং।

বন্দরে জান্নাত টেলিকমে দুঃসাহসিক চুরি,২৭টি মোবাইল
ল্যাপটপসহ ৩লাখ টাকার মালামাল লুট

বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দরে একটি মোবাইল ফোনের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাতনামা চোরেরা টিনের চালা কেটে ভেতরে ঢুকে দোকানের টেবিলে থাকা ৭০ হাজার টাকা মূল্যের একটি ল্যাপটপ,কম্পিউটারের হার্ড ডিস্ক,ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা ২৭টি মোবাইল সেট ও প্রায় দেড় লক্ষাধিক টাকা ভর্তি ফ্ল্যাক্সিলোডের দুটি মোবাইল সহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। গত ১০ ডিসেম্বর গভীর রাতে বন্দর থানার ২০ নং ওয়াডের দড়ি সোনাকান্দাস্থ জান্নাত

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho