1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালিতে পাঠানোর নামে লিবিয়ায় নিয়ে জিম্মি করে লক্ষ লক্ষ গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

ফরিদপুরে নির্বাচনী জনসভায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা

  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৯৯ Time View

দেশের উন্নয়ন চলমান রাখতে নৌকা মার্কায় ভোট দিন

বেলায়েত হোসেন লিটন
বিশেষ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রার্থীদের পক্ষে ভোট প্রার্থনার লক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফরিদপুর – (৩ আসন ফরিদপুর সদর) এর নৌকা  প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক এর নির্বাচনী জন সভায় বক্তব্য রাখেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার বিকালে সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শামীম হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনার ‌আগমন উপলক্ষে ‌ ফরিদপুর শহরে ‌ সাজসাজ রব ‌ বিরাজ করতে থাকে মঙ্গলবার সকাল থেকেই।
জেলার নয়টি উপজেলা থেকে আওয়ামীলীগের হাজার হাজার নেতা কর্মীরা মিছিলসহ শ্লোগানে শ্লোগানে জনসভা স্থলে আসতে থাকলে বিকালে জনসভা স্থল জনসমুদ্রে পরিনত হয়।
পুরো শহর জুড়েই ছিলো আইন শৃঙ্খলা বাহিনীর চাদরে মোড়ানো।
বিকাল তিনটা ১৫ মিনিটের দিকে প্রধান মন্ত্রী জনসভা স্থলে পৌছালে ফরিদপুরের নেতা কর্মীরা শ্লোগান ও ফুল দিয়ে তাকে বরণ করে নেয়।

তার আগে প্রধান মন্ত্রী ফরিদপুর এসে সার্কিট হাউসে কিছু সময় অবস্থান করেন। তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদের সদস্যরা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এসময় আরো উপস্থিত ফরিদপুর ১ আসনের নৌকার প্রার্থী আওয়ামিলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, ফরিদপুর -২ আসনের নৌকার প্রার্থী শাহদাব আকবর লাবু চৌধুরীসহ মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ ও রাজবাড়ী জেলার নৌকা প্রতীকের প্রার্থীরা। বিশ্ব ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ফরিদপুরের নৌকা প্রতীকের সকল প্রার্থীদেরকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

এছাড়া ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ ইসতিয়াক আরিফসহ জেলা ও নয় উপজেলার আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি ফরিদপুরে এসেছি নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করছি, আওয়ামীলীগ যখন যুদ্ধের পরে রাষ্ট্র ক্ষমতায় আসে তখন কোন রিজার্ভ মানি ছিলোনা, কিন্তু দেশ সঠিক ভাবেই পরিচালনা করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
১৫ আগষ্ট নির্মম ভাবে ঘাতকেরা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যদেরকে হত্যা করে। আল্লাহুর অশেষ রহমতে আমি ও আমার ছোট বোন শেখ রেহানা বিদেশে থাকার কারনে প্রাণে বেঁচে যাই।
তিনি আরো বলেন নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলেই এ দেশের জনগনের সেবা করার সুযোগ পেয়েছিলাম, আমি জাতির পিতার কন্যা কারো কাছে মাথা নত করার নয় করবোওনা। আমি ঘোষণা দিয়ে ছিলাম ডিজিটাল বাংলাদেশ গড়ার সেটা করেছি, শিক্ষাক্ষেত্রেও অভূতপূর্ব পরিবর্তন এনেছি।
যোগাযোগ ক্ষেত্রে পদ্মা সেতু ও কর্ণফুলী ট্যানেল এক যুগান্তকারী অর্জন।
বয়স্ক, শিশু, প্রতিবন্ধী, বিধবাভাতাসহ অনেক ধরনের ভাতা প্রবর্তন করেছি আমরাই।
টিসিবির মাধ্যমে কম দামে চাল, ডাল তেলসহ অন্যন্ন খাদ্যসামগ্রী দারিদ্র্যেদের মাঝে পৌছে দিচ্ছি।

তিনি আরো বলেন, বছরের প্রথম দিনে কোমলমতি শিশুদের হাতে নতুন বই তুলে দিতে পেরেছি।

তিনি দীর্ঘক্ষন তার সরকারের উন্নয়নের উপর বক্তব্য রাখেন, সর্বশেষে তিনি আবারো আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকার গঠনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho