1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
“মানবতার আবাহনে, মানুষের কল্যাণে” এই শ্লোগানে গোপালগঞ্জে স্বপ্ন ফেরিওয়ালার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে “মানবতার আহবানে, মানুষের কল্যাণে” এই শ্লোগানে গোপালগঞ্জে স্বপ্ন ফেরিওয়ালার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন ক্যান্সার আক্রান্ত বেবী বেগমের বাঁচার আকুতি, সরকার ও সমাজের বিত্তবানদের নিকট মানবিক সাহায্যের আবেদন শিবচরে খামারে অগ্নিকাণ্ড, ১৩ গরু ও সাড়ে ৩ হাজর মুরগি পুড়ে ছাই মসজিদের ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন গোপালগঞ্জ সওজ’র সহকারী প্রকৌশলীর সাথে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ  গোপালগঞ্জে সড়ক ও জনপথ অধিদপ্তরের আয়োজনে গণশুনানি অনুষ্ঠিত  রাজৈরে ভবনসহ জায়গা কিনে বিপদে প্রবাসী: সৌদি থাকা অবস্থায় ৩ মামলার শিকার প্রবাসীর সংবাদ সম্মেলন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

রাজৈরে প্রতিপক্ষের দেওয়া আগুনে ভ্যানচালকের ঘর পুড়ে ছাই

  • Update Time : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৮২ Time View

মোঃ রনি শেখ, রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি:
মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতার জেরে ফজল লস্কর(৭০) নামে এক ভ্যান চালকের বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে ছাই করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষ মোস্তফা শেখ (৭০) ও মোহাম্মদ আলী শেখ(৪৮) সহ তাদের লোকজন ঘরে আগুন দিয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। এ অগ্নিকান্ডে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা। শুক্রবার রাত ২ টার দিকে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের মহিষমারি দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ফজল একই গ্রামের মৃত আমিন উদ্দিন লস্করের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে মোস্তফার কাছ থেকে স্ট্যাম্প দিয়ে ২০ লক্ষ টাকা ধার নেয় ভ্যান চালক ফজলের ভাই হান্নান লস্কর। পরে টাকা ফেরত দিতে দেরি হওয়ায় হান্নানের এক তলা বিল্ডিং দখল করে মোস্তফা ও তার ছেলে মোহাম্মদ আলী। এসময় ভাইয়ের সম্পদ রক্ষা করতে ফজল তাদের বাধা দিলে দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে ফজলসহ কয়েকজনের বিরুদ্ধে মাদারীপুর আদালতে টাকা ছিনতাই ও চাঁদাবাজির দুটি মিথ্যা মামলা দায়ের করে। পরে মোস্তফা ও মোহাম্মদ আলী তাদের লোকজন নিয়ে ওই ভ্যান চালকের ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ। এ অগ্নিকান্ডে নগদ টাকা, জমির দলিল ও বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রায় ৭ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ পরিবার।

ভুক্তভোগী ভ্যান চালক ফজল শেখের পুত্রবধূ বাবলী বেগম জানান, আমাদের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে বাবার ঘরে আগুন ধরিয়ে দিয়ে মোস্তফা ও তার ছেলে মোহাম্মদ আলীসহ তাদের লোকজন পালিয়ে যায়। পরে টের পেয়ে ডাক-চিৎকার করলে আসপাশের লোকজন ছুটে এসে আগুন নেভায়। এসময় আমার ৫ ছেলে-মেয়েদের নিয়ে দরজা ভেঙে বের হই।

ফজল শেখের দুই ছেলে শাহীন লস্কর ও সোহেল লস্কর জানান, ঘরে কেউ না থাকার সুযোগে তারা এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে। আমরা তাদের কঠোর শাস্তি দাবি করি।

এ ব্যাপারে অভিযোগ অস্বিকার করে মোস্তফা শেখ ও মোহাম্মদ আলী শেখ বলেন, আমরা এ ঘটনার কিছুই জানিনা। তবে এর আগে তারা আমাদের বিরুদ্ধে মামলা করেছে। পরে আমরাও তাদের বিরুদ্ধে দুটি মামলা করেছি।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হওলাদার আসাদ বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho