1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা ফরিদগঞ্জে স্বাধীনতা ৫৩ বছর পরও মিলেনাই ২টি গ্রামের উন্নয়নের ছোঁয়া সেঁতুর অভাবে যাতায়াতে চরম দর্ভোগে শিকার গ্রামবাসী মাদারীপুরে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন গোপালগঞ্জে সদর থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান নগরকান্দায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় ফরিদগঞ্জ সাংস্কৃতিক কেন্দ্রে কর্তৃক আয়োজিত কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান ফরিদগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ফরিদগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১৭ তম কারা মুক্তি দিবস উপলক্ষ্যে বিরাট জনসভা গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান

মুকসুদপুরে এমপি কন্যার যাকাতের কাপড় ও ঈদের খাদ্য সামগ্রী বিতরন।

  • Update Time : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৪৭৪ Time View


শহিদুল ইসলাম ঃ
গোপালগঞ্জের
মুকসুদপুরে সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুকসুদপুর– কাশিয়ানী উপজেলার উন্নয়নের রুপকার লেঃকর্নেল মুহাম্মদ ফারুক খান এমপি মহোদয়ের পক্ষে তার সুযোগ্য কন্যা কানতারা খান মুকসুদপুর উপজেলার পৌরসভাসহ ১৬ টি ইউনিয়নের দরিদ্র,অসহায়, দিনমজুর মানুষের মাঝে তাদের পারিবারিক যাকাতের কাপড় ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। জানাগেছে কানতারা খান ৪ ও ৫ মে, দুইদিন ব্যাপী তার পিতা জননেতা মুহাম্মদ ফারুক খান এমপির নির্বাচনী এলাকা মুকসুদপুর – কাশিয়ানী উপজেলার।কাশিয়ানী উপজেলার ৭ টি ইউনিয়ন ও মুকসুদপুর উপজেলার পৌরসভাসহ ১৬ টি ইউনিয়নের দরিদ্র,অসহায় ও দিনমজুরের মাঝে প্রায় পাচ হাজার পাচ শত শাড়ি, লুঙ্গি ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করবেন। জানাযায় এসময় মুকসুদপুর – কাশিয়ানী উপজেলার ১৮৮ টি প্রতিবন্ধি,৩০ টি বেদে,৬৪ টি জেলে, ২৬ টি তৃতীয় লিঙ্গ ও বিদ্ধাশ্রম সম্প্রদায়ের লোকের মাঝে যাকাতের কাপড় শাড়ি, লুঙ্গি ও ঈদের খাদ্য সামগ্রী বিতরন করেন।
উল্লেখ্য যে মুহাম্মদ ফারুক খান এমপি মহোদয় বিগত ত্রিশ বছর যাবৎ তাদের পারিবারিক যাকাতের অর্থ তার নির্বাচনী এলাকায় বন্টন করে আসছেন।
মুকসুদপুর উপজেলার ১৬টি ইউনিয়নের বিভিন্ন স্পটে শাড়ি, লুঙ্গি, ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন – তিনি তার পিতার পক্ষে মুকসুদপুর ও কাশিয়ানীর জনগণের সাথে সাক্ষাৎ করতে এসেছেন, পিতার পক্ষ থেকে পবিত্র রমজান ও ঈদের শুভেচ্ছা জানাতে এসেছেন, এসেছেন তার এবং তার পিতার প্রিয় এই মানুষদের দোয়া নিতে।
বিভিন্ন স্পটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে বন্টন কালে কানতারা খান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের জন্য দোয়া কামনা করেন। মহামারী করোনাভাইরাস থেকে মুক্ত থাকার জন্য তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সতর্ক থাকার জন্য আহ্বান জানান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহমুদ খান কুটি, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক রফিকুল বারী লিপন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল এবং বিভিন্ন স্পটে সংশ্লিষ্ট ইউনিয়ন, উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho