1. modhumotikanthobd@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  2. modhumotikantho@gmail.com : support : Shohidul Islam
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটালীপাড়ায় দুই পক্ষের রোষানলে মুখ থুবড়ে পড়েছে সেবামূলক প্রতিষ্ঠান সিএইচসিপি, সুবিধাভোগীদের ক্ষোভ প্রকাশ অন্তবর্তীকালীন সরকারের আমলে ক্রীড়াঙ্গনে বইছে জয়ের সুবাতাস  স্বপ্নপুরের উদ্যোগে মুকসুদপুরের তিনটি রাস্তার দুইপাশে তিন হাজার দুইশটি তালবৃক্ষ রোপণ করা হয়। মাদারীপুরে সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ইতালি যাওয়ার পথে ট্রলার ডুবিতে মাদারীপুরের ৩ যুবকের মৃত্যু, পরিবারে শোকের মাতন  ফরিদগঞ্জে গৃদকালিন্দিয়া কলেজ প্রতিষ্ঠাতাদের নিয়ে বৈষম্যের প্রতিবাদে স্থানীয়দের মানববন্ধন গোপালগঞ্জে পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অজ্ঞাত মৃত ব্যক্তির দাফন সম্পন্ন  ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরণে ইউপি চেয়ারম্যানের নয়-ছয় করার অভিযোগ রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, লেখক ও সাংবাদিক এস এম জাহাঙ্গীর হোসেনের জানাযা ও দাফন সম্পন্ন

গোপালগঞ্জ জজশীপ -এ কর্মপরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ৮০ Time View

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে গোপালগঞ্জ জেলার নবনিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ ড. আতোয়ার রহমানের সাথে গোপালগঞ্জ জেলার বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীগণের কর্মপরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বিকালে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে গোপালগঞ্জ জেলা জজশীপ।

নবনিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ গোপালগঞ্জ জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকগণ, কর্মকর্তা ও কর্মচারীগণের সাথে পরিচয়পর্ব শেষে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পূণ্যভূমিতে অবস্থিত বিচারপ্রার্থী জনগনের ন্যায়আলয়কে দেশ সেরা বিচার আদালত হিসেবে প্রতিষ্ঠা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিশেষ করে তিনি অত্র আদালতের বিচারক ও কর্মচারীদের উদ্দেশ্যে সময়ানুবর্তিতা, শৃঙ্খলা ও আচরন, সততা ও মানবিক গুণাবলী বজায় রেখে জন সাধারণের প্রতি সেবা প্রদানে সচেষ্ট থাকার ওপর গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি টিম ওয়ার্ক বা দলগত কাজের ওপর জোর দেন এবং সৌহার্দ্য, ভ্রাতৃত্বপূর্ণ ও পরিচ্ছন্ন পরিবেশ বজায় রেখে সর্বোচ্চ সেবার মানসিকতা নিয়ে গোপালগঞ্জ জজশীপকে একটি মডেল বিচার বিভাগ হিসেবে গড়ে তোলার জন্য তাঁকে সহযোগিতা করার আহবান জানান।

এসময় গোপালগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ হায়দার আলী খোন্দকার, গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আবু ইব্রাহিম, যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম আদালত) মোঃ সাইদুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য় আদালত) মোঃ এনায়েত উল্লাহ, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মোঃ মেহেদী হাসান, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (সহকারী জজ) মোঃ সফিকুল ইসলাম, সিনিয়র সহকারী জজ মাসুমা রহমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোমানা রোজী, অনুশ্রী রায়, রেজাউল করিম বাঁধন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল শেখ, মতিউর রহমান, ফাহমিদা পিয়া, সহকারী জজ আফরোজা বিনতে শহীদ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবির হোসেন সহ জেলা জজশীপ -এর অন্যান্য কর্মকর্তা – কর্মচারীবৃন্দ নবনিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ ড. আতোয়ার রহমানকে স্বাগত জানান এবং আদালতের বিদ্যমান বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed By : Modhumoti Kantho